জকিগঞ্জ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত নেতাকর্মীদের আনন্দ মিছিল

জকিগঞ্জ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত: নেতাকর্মীদের আনন্দ মিছিল

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: দীর্ঘদিন পর মেয়াদত্তর্ণী জকিগঞ্জ উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্তি করে নতুন কমিটির পদপ্রত্যাশীদের জন্য বায়োডাটা আহবান করায় সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাহেল সিরাজকে অভিনন্দন জানিয়ে মিছিল সমাবেশ করেছে ছাত্রলীগ নেতাকর্মীরা।

রোববার বিকেলে জকিগঞ্জ ডাকবাংলো প্রাঙ্গন থেকে ছাত্রলীগ নেতাকর্মীরা আনন্দ মিছিল শুরু করে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে এমএ হক চত্বরে পথসভা করে। পথসভায় উপজেলা ছাত্রলীগের সদ্য সাবেক পরিবেশ বিষয়ক সম্পাদক আশরাফুল আলম রাহাতের সভাপতিত্বে ও সাদেক আহমদ শামিমের পরিচালনায় বক্তব্য রাখেন ও উপস্থিত উপজেলা ছাত্রলীগ নেতা তামিম আহমদ রাফে, আতিকুল আহমদ, জামিল আহমদ, গুলজার আহমদ, জুনেদ আহমদ, আবিদ আহমদ, নাহিদ আহমদ, রুহিন, সুজন আহমদ, ওলিদুজ্জামান তাজেল, রুবেল আহমদ, ফরহাদ আহমদ, রাহেল আহমদ, মেহেদি হাসান রিপন, রাজু আহমদ, রেজা আহমদ, সিপার আহমদ, হোসাইন, কাওছার, তানিম প্রমুখ।

ভিডিও দেখুন এই লিংকে ‘জকিগঞ্জ আই টিভি’

সভায় বক্তারা জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাহেল সিরাজের প্রতি আহবান জানিয়ে বলেন, জকিগঞ্জে ছাত্রলীগকে শক্তিশালী করতে সৎ, যোগ্য ও প্রকৃত ছাত্র, রাজপথের পরিশ্রমী নেতাকর্মীদেরকে দিয়ে একটি সুন্দর কমিটি উপহার দিতে হবে। কমিটিতে পদপদবী পেতে অনুপ্রবেশকারী, অছাত্র ও সুবিধাভোগীরা তৎপর হয়ে ওঠেছে। এদেরকে চিহ্নিত করে দলের নিবেদিত কর্মীদের দিয়ে নতুন কমিটি ঘোষণা করলে জকিগঞ্জ ছাত্রলীগ শক্তিশালী হবে। ছাত্রলীগের মধ্যে অনুপ্রবেশকারী ঢুকে পড়েছে। দলের কঠিন সময়ে বহিরাগত, অনুপ্রবেশকারীরা নিরব থাকলেও সুসময়ে পদপদবী পেতে নানা কৌশল অবলম্বন করছে। তৃণমূল ছাত্রলীগের মতামতকে গুরুত্ব দিয়ে মেধাবী ও ত্যাগীদেরকে কমিটিতে স্থান দিতে তারা দাবী জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর